মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৩:১১ অপরাহ্ন

pic
সংবাদ শিরোনাম :
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
উইমেন্স মেডিকেলে রোগীর মৃ ত্যু, স্বজনদের ভা ঙ চু র

উইমেন্স মেডিকেলে রোগীর মৃ ত্যু, স্বজনদের ভা ঙ চু র

দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডেস্কঃ সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালে এক রোগীর মৃত্যুকে কেন্দ্র করে হাসপাতালের আউটডোর স্বজনরা ভাঙচুর চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। আর স্বজনদের অভিযোগ হাসপাতালে নেওয়ার পর চিকিৎসা না পেয়ে রোগীর মৃত্যু হয়েছে।

 

 

 

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) দিবাগত রাত দেড়টার দিকে এ ঘটনা ঘটে। খবর পেয়ে সিলেট কোতোয়ালি মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি নিচ্ছে হাসপাতাল কর্তৃপক্ষ।

জানা যায়, বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) রাত ১২টার দিকে সিলেট মহানগরীর কাজিটুলা মহসিনর মিয়া কলোনী ভাড়াটিয়া গফুর মিয়াকে (৬০) অসুস্থ অবস্থায় উইমেন্স মেডিকেলে নিয়ে আসে তার স্বজনরা। হাসপাতালের ইমারজেন্সি বিভাগ থেকে আইসিইউতে নেওয়া পর মারা যান তিনি। এ ঘটনার পর স্বজনদের কাছে মরদেহ বুঝিয়ে দেওয়ার হলে তারা সেখান হাসপাতাল থেকে চলে জান। পরে রাত দেড়টার দিকে নিহত গফুর মিয়ার ছেলে নয়ন (২০) তার স্বজনদের নিয়ে হাসপাতালে ব্যাপক ভাঙচুর করে। অভিযোগ করা হয় হাসপাতালে চিকিৎসা না পেয়ে মারা যান তিনি।

 

 

এ ব্যাপারে উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালে উপ-পরিচালক ডা. তাহফিম আহমদ রিফাত সিলেটভিউকে জানান, রোগীর অবস্থা খারাপ থাকায় কর্তব্যরত ডাক্তার স্বজনদের অনুমতি নিয়ে আইসিইউতে নিয়ে যান। পরে সেখানে মারা যান তিনি। যেহেতু তিনি হাসপাতালের ভর্তি কোন রোগী ছিলন না, এছাড়া তার কোন টিকেটও করেনি তাই তাদের ইমার্জেন্সি বিভাগ থেকে প্রয়োজনীয় কাগজপত্র নিয়ে যেতে বলা হয়। সেসব করে তার মরদেহ নিয়ে চলে যায়। পরে গভীর রাতে ৬০ থেকে ৭০ জন ব্যক্তি হাসপাতালের আউটডোর ব্যপক ভাঙচুর করে। প্রাথমিকভাবে ক্ষয়ক্ষতির পরিমান বলা যাচ্ছেনা। আমরা সিসিটিভি ফোটেজ দেখে হামলাকারীদের শনাক্তের চেষ্টা করছি। আগামীকালা মামলা করার প্রস্তুতি নেওয়া হচ্ছে বলে জানান তিনি।

 

সিলেট মহানগর পুলিশের কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মঈন উদ্দিন সিপন জানান, খবর পেয়ে আমরা রাতে ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ ব্যাপারে লিখিত কোন অভিযোগ করা হয়নি। হাসপাতাল থেকে অভিযোগ করা হলে আমরা ব্যবস্থা নেব।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com